“হিজৰা [Hermaphrodite]”in islam-sgis-

 zz

“হিজৰা [Hermaphrodite]”
(in mixlanguage)
——————————-
Dr. Muhammad Abu Laylah, professor of the Islamic Studies & Comparative Religions at Al-Azhar Univ.কয়:-
“This is no more than perversion[abnormal] and a direct challenge to the natural inclination inculcated by Allah in the human selves.”

তেখেতে আৰু কয়, “Having sex with such persons is no more than sodomy which is totally prohibited in all religions. “

–যাক হিজৰা বুলি কোৱা হয় তেওঁ পুৰুষ অথবা মহিলা গুণসম্পন্ন তাক ঠিৰাং কৰাটো চিকিৎসকৰ কাম।ইছলামেও তাকেই বিছাৰে।এই ক্ষেত্রত হিজৰাৰ ওপৰত অধ্যয়ন কৰা শ্বেখ জাদুল হকে কয়(late Sheikh Jadul-Haq `Ali Jadul-Haq, former Grand Sheikh of Al-Azhar:-

“Islam urges Muslims to seek medication. When a trustworthy Muslim doctor decides that a certain operation is important for a patient.

ইসলামত নপুংসকৰ [ হিজৰা] স্থান:-
——————————————
–সূনান আবু দাউদ (ইফাঃ)৪৮৪৫. হারুন ইবন আবদুল্লাহ (রহঃ) ……. আবূ হুরায়রা (রাঃ) থেকে বর্ণিত। তিনি বলেনঃ একদা নবী করীম সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম এর কাছে একজন নপুসংক আসে, যার দু’হাত ও পা মেহেদী রংয়ে রঞ্জিত ছিল। তখন নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম জিজ্ঞাসা করেনঃ এ ব্যক্তির অবস্থা কী ? জবাবে সাহাবীগণ বলেন; ইয়া রাসূলুল্লাহ! এ ব্যক্তি স্ত্রীলোকদের সাজে সেজেছে। তখন তাকে শহর থেকে বের করে দেয়ার হুকুম হলে, তাকে নাকী নামক স্থানের দিকে বের করে দেয়া হয়। এ সময় সাহাবীগণ জিজ্ঞাসা করেনঃ ইয়া রাসূলাল্লাহ ! আমরা কি তাকে হত্যা করবো না ? তিনি বলেনঃ আমাকে নামাযীদের হত্যা করতে নিষেধ করা হয়েছে। রাবী আবূ উছমান (রহঃ) বলেনঃ নাকী স্থানটি মদীনার উপকণ্ঠে অবস্থিত। এটা বাকী নামক স্থান নয়।হাদিসের মানঃ সহিহ (Sahih)।

–সূনান আবু দাউদ ৪৮৪৬. আবূ বকর ইবন আবূ শায়বা (রহঃ) …….. উম্মু সালামা (রাঃ) থেকে বর্ণিত। তিনি বলেনঃ একদা নবী করীম সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম আমার কাছে এমন সময় প্রবেশ করেন, যখন আমর কাছে একজন নপুংসক (হিজড়া) উপস্থিত ছিল। আর সে তার ভাইকে বলছিল। আগামীকাল মহান আল্লাহ্ যদি তায়েফের উপর (মুসলমানদের) বিজয় দান করেন, তবে আমি তোমাকে এমন এক স্ত্রীলোকের খবর দেব, যার আসার সময় তার পেটে চারটি ভাঁজ দেখা যায়; আর যখন সে চলে যায় তখন তার পেটে আটটি ভাঁজ দেখা যায়। একথা শুনে নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম তাকে ঘর থেকে বের করে দেয়ার নির্দেশ দেন।হাদিসের মানঃ সহিহ (Sahih)।
-prep.sgis-

Advertisements

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s